Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বোমাতঙ্কে কমলাপুর রেল স্টেশন

প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর কমলাপুর রেলস্টেশন গতকাল রোববার সন্ধ্যায় বোমা সদৃশ্য বস্তু উদ্ধার করা হয়েছে। প্রথমে এটিকে বোমা মনে করে স্টেশন এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। স্টেশনের নারায়ণগঞ্জগামী ট্রেনের প্ল্যাটফর্মের পাশে সেটি পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়। এসময় গোটা স্টেশনে আতঙ্ক ছড়িয়ে পড়ে। নিরাপত্তার জন্য যাত্রীসহ সকলকে স্টেশন থেকে বের করে দিয়ে পুলিশ বোমাটি নিস্ক্রিয় করে ফেলে।
কয়েকজন যাত্রী জানান, বিকেলে সোয়া ৬টার দিকে নারায়ণগঞ্জগামী প্ল্যাটফর্মের পাশে স্কচটেপ মোড়ানো অবস্থায় বোমা সদৃশ বস্তুটি পড়ে থাকতে দেখা যায়। পরে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সেখানের যাত্রীদের বের করে দেন। বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়। পরে পুলিশের বোমা বিশেষজ্ঞরা তা নিস্ক্রিয় করেন। এ ব্যাপারে জানতে চাইলে কমলাপুর জিআরপি থানার ওসি আব্দুল মজিদ বলেন, একটি বোমা সাদৃশ্য বস্তু পাওয়া গিয়েছিল, সেটি নিস্ক্রিয় করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বোমাতঙ্কে কমলাপুর রেল স্টেশন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ