Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭, ১৯ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

মহেশপুরে মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্য আটক

মহেশপুর (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২০, ১:০৬ পিএম

মহেশপুর থানা পুলিশ বৃহস্পতিবার ভোরে কালীগঞ্জ উপজেলার নরেন্দ্রপুর গ্রাম হতে আন্ত:জেলা মটর সাইকেল চোর দলের সদস্য নূরুল ইসলামের পুত্র গোলাম মোস্তফা মালিথাকে ১টি বাজাজ প্লাটিনা১০০সিসি ও ১টি ডায়াং ৫০সিসি চোরাই মটর সাইকেল সহ আটক করেছে। এ ছাড়া বুধবার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মটর সাইকেল চোর চক্রের ৩ সদস্যসহ চোরাইকৃত দুটি মটর সাইকেল উদ্ধার করে। আটক মটর সাইকেল চোর চক্রের সদস্যরা হচ্ছে মহেশপুর উপজেলার হাট খালিশপুর গ্রামের তৌয়ুব চৌকিদারের ছেলে জিবরাইল মন্ডল (২০),বজরাপুর গ্রামের খলিল বিশ্বাসের ছেলে আনারুল ইসলাম (৩০) ও কালিগজ্ঞ উপজেলার নিয়ামতপুর গ্রামের মনিরুজ্জামানের ছেলে সাহেব আলী (২৮)।
মহেশপুর থানার এস আই আওয়াল হোসেন জানান,থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোর্শেদ হোসেন খানের নেতৃত্বে দুই রাত অভিযান চালিয়ে মটর সাইকেল চোর চক্রের ৩ সদস্য জিবরাইল মন্ডল, আনারুল ইসলাম ও সাহেব আলীকে আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে যশোর-হ-১৫-১৮৮৪ নম্বরের পিলাটিনা ও ১টি নাম্বার বিহিন হিরোহু-া স্পিলিন্ডার মটর সাইকেল উদ্ধার করা হয়েছে। আরো মটর সাইকেল উদ্ধারের চেষ্টায় অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চোর আটক

৭ নভেম্বর, ২০১৬
২৩ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ