Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

ভারতে মুসলমান হত্যা বন্ধের দাবিতে বিশ্বনাথে বিক্ষোভ সমাবেশ

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২০, ৫:৪০ পিএম

ভারতের দিল্লীতে নির্বিচারে মুসলমান হত্যা, সমজিদ ও বাড়ি ঘরে হামলা এবং মুসলিম খেদাও আন্দোলনের প্রতিবাদে সিলেটের বিশ্বনাথ উপজেলা আনজুমানে আল-ইসলাহর উদ্যোগে এক বিরাট ভিক্ষোভ মিছিন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন মাদরাসার ছাত্র, শিক্ষক যৌথভাবে উপজেলা সদরে এ বিক্ষোভ মিছিল করেন। প্রতিবাদ কারিরা উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মোহ মোহ শ্লোগান দেন। তারা ভারতে মুসলমানদের উপর হামলা সইবেনা বাংলা শ্লোগান দিয়ে মুসলিম হত্যা বন্ধের জন্য জাতীসংঘের হস্থক্ষেপ কামনা করেন। তারা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফর বাতিলের দাবি জানা।
বিক্ষোভ মিছিল শেষে বিশ্বনাথ শহীদ গুলজারে আলম র. হাফিজিয়া মাদরাসায় তালুকদার মো ফফয়জুল ইসলামের সভাপতিত্ব বক্তব্য রাখেন, উপজেলা পরিষষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান, মিলাদুন্নবী বাস্তবায়ন কমিটির সভাপতি সুফি শামসুল ইসলাম, জেলা আল-ইসলাহর সদস্য মাওলানা আকতার আলী, জেলা তালামীয়ের সহ-সভাপতি মোঃ আবুল কাশেম, বিশ্বনাথ উপজেলা তালামীযের সাংগঠনিক সম্পাদক মোঃ শুয়াইবুর রহমান।
এসময় উপস্থিত ছিলেন, বিশ্বনাথ উপজেলা আল-ইসলার সাধারন সম্পাদক মোঃ আকমল হুসাইন শাকুর, সংগঠক চৌধুরী আলী আনহার সাহান, বিশ্বনাথ দক্ষিণ উপজেলা তালামীযে সভাপতি আব্দুল মুক্তাদির ফয়সল, সহ-সাধারণ সম্পাদক আশিক সাঈদ, অনুষ্টান পরিচালনা করেন তালামীযের সাধারণ সম্পাদক মোঃ হুসাইন আহমদ রাজন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ সমাবেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ