Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভুরুঙ্গামারীতে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২০, ৫:৪৯ পিএম

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে ১৫ বছর বয়সী এক বাক ও বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে লাকু মিয়া (৩২) নামে দুই সন্তানের জনককে গ্রেপ্তার করেছে পুলিশ।
বৃহস্পতিবার ভোরে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছে ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ মো. ইমতিয়াজ কবির।
তিনি জানান,ভূরুঙ্গামারী উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের পাটেশ^রী বাজার এলাকার আব্দুস সোবহানের বাক ও বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে প্রায় দুমাস ধরে কৌশলে একাধিকবার ধর্ষণ করে প্রতিবেশী লাকু মিয়া। এতে ঐ কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বাহ্যিকভাবে কিছু লক্ষণ ফুটে উঠলে পরিবারের লোকজনের সন্দেহ হয়। এরপর তারা ইশারা-ইঙ্গিতে কিশোরীকে জিজ্ঞাসাবাদ করার পর ধর্ষণের ঘটনা এবং ধর্ষককে শনাক্ত করতে সক্ষম হয়।
ভুরুঙ্গামারী থানা সুত্রে জানা গেছে, বাক প্রতিবন্ধী ধর্ষিতার পিতা বাদী হয়ে লাকু মিয়াকে আসামি করে বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে থানায় মামলা দায়ের করেন। এরপর আসামিকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার লাকু মিয়া পাইকেরছড়া ইউনিয়নের গছিডাঙ্গা গ্রামের পনির উদ্দিনের ছেলে। ধর্ষক লাকু মিয়ার স্ত্রী এবং দুই সন্তান রয়েছে। ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ