Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

ইমন-অপর্ণার ভালোবাসার গল্প ‘আপন আঁধার’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২০, ৭:১৪ পিএম

ইমন ও অপর্ণা ঘোষ অভিনীত নতুন নাটক ‘আপন আঁধার’। শফিকুর রহমান শান্তনুর রচনায় নাটকটি পরিচালনা করেছেন দীপু হাজরা। শুক্রবার রাত ৯টায় মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে নাটকটি।

নাটকটিতে অভ্র চরিত্রে অভিনয় করেছে চিত্রনায়ক ইমন ও মৌমির চরিত্রে অভিনয় করেছেন অপর্ণা ঘোষ। নাটকটিতে আরও একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন এফ এস নাঈম।

স্বামী স্ত্রীর বোঝাপড়ার গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘আপন আঁধার’। সম্প্রতি এক দুর্ঘটনায় মৌমির তিন মাসের বাচ্চা মিসকারেজ হয়। এই বাচ্চাকে নিয়ে তাদের মধ্যে অনেক স্বপ্ন ছিল। অকালে সেই স্বপ্ন ভেঙে যাওয়ায় মৌমি মানসিকভাবে ভেঙে পড়ে।

তাই ডাক্তারের পরামর্শে তাকে নেপাল নিয়ে আসে অভ্র। এখানে আসার পরে মৌমি এক ধরণের আতংকে ভোগে। তার মনে হয়, কেউ তাকে আড়াল থেকে ফলো করছে। কিন্তু সে সামনে আসছে না। ডাক্তার বলেছে, এধরণের মানসিক অবস্থায় এমন নানা ধরণের হেলুসিনেশন হয়ে থাকে। এভাবেই এগিয়ে চলে ‘আপন আঁধার’ নাটকের গল্প।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিভি নাটক

৯ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন