Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই’

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২০, ১২:০৩ এএম

লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার গুরুত্ব অপরিসীম, খেলাধুলার মাধ্যমে শরীর ও মন যেমন ভালো থাকে অন্যদিকে মাদক থেকেও দূরে থাকা যায়।
গতকাল বৃহস্পতিবার ফুুলবাড়ী সরকারি কলেজের বার্ষিক ক্রীড়ার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। তিনি বলেন, একজন ভালো খেলোড়ার দেশের সুনাম বয়ে আনতে পারে, তাই লেখাপড়ার পাশাপাশি বেশি বেশি খেলাধুলাও করতে হবে। পাশাপাশি আগামীতে দেশ ও জাতীর উন্নয়নে অগ্রণী ভুমিকা পালন করতে হবে। অনুষ্ঠানে ফুুলবাড়ী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর নাজমুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর শিক্ষা বোর্ডের সচিব প্রফেসর আমিনুল হক সরকার, শিক্ষক পরিষদের সম্পাদক ডা. রিপন কুমার দে, উপাধ্যক্ষ আহসান হাবীব, ক্রীড়া অনুষ্ঠানের আহবায়ক মনোরঞ্জন রায়, থানার ওসি ফকরুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা মকসেদ আলী শাহ্ প্রমুখ। ক্যারাম, দাবা, ভলিবল, দীর্ঘ ও উচ্চলম্ফ, চাকতি ও বর্ষা নিক্ষেপ, দৌড়, বিতর্ক প্রতিযোগিতাসহ মোট ২৮টি ইভেন্টে শতাধিক প্রতিযোগি এই ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। এসময় কলেজ ছাত্রলীগের সভাপতি রাসেল পারভেজ, সহ-সভাপতি নাসিম মাহমুদসহ বিভিন্ন ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২২ অক্টোবর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ