Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৮ মার্চ ২০২০, ১৪ চৈত্র ১৪২৬, ০২ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

মোটরসাইকেল চালককে হত্যার প্রতিবাদে সড়ক অবরোধ

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২০, ১২:০৩ এএম

খাগড়াছড়ির গুইমারা উপজেলায় মোটরসাইকেল চালককে অপহরণ ও পরে হত্যা করে মোটরসাইকেল ছিনতায়েরর ঘটনা নিয়ে উপজেলার জালিয়াপাড়ায় স্থানীয় জনতারা বিক্ষোভ করছে।

যাত্রী হয়ে ভাড়া নিয়ে চালককে অপহরণ করে বলে জানা যায়। নিহত চালক গুইমারা উপজেলার কালাপানি এলাকার ইকবাল হোসেনের ছেলে আকিব উদ্দিন (১৮)। এ ঘটনায় গতকাল সকাল দশটা থেকে জালিয়াপাড়ায় গাড়ি চলাচল বন্ধ রয়েছে।
নিহত আকিব উদ্দিনের পিতা ইকবাল হোসেন বলেন, গত মঙ্গলবার রাতে থানায় মামলা করতে গেলে ওসি বিদ্যুৎ বড়ুয়া মামলা না নিয়ে পাগল বলে বের করে দিয়েছেন। এরপর আরো চারবার গিয়েছি কিন্তু ওসি মামলা না নিয়ে হয়রানি করেছেন। পরে ৯৯৯ এ ফোন করার পর গত বুধবার রাত ১২ টায় মামলা গ্রহণ করেন ওসি।
জানা যায়, একই এলাকার মন্টিং মারমা ছেলে ষাসিং মারমা রাত-১০ টার দিকে বাড়ি থেকে আকিবকে ডেকে নিয়ে ভাড়ায় মোটরসাইকেল যোগে যায়। পরে উভয়ের মোবাইল ফোন বন্ধ থাকায় আকিবের বাবা যোগাযোগ করতে না পাওয়ার পর, গত ৪ মার্চ সকালে পাশবর্তী লোকজনকে জানায়। পরে জিডি ও মামলা করার জন্য বারবার থানায় যাওয়ায় সত্বেও গুইমারা থানার ওসি বিদ্যুৎ বড়ুয়া মামলা না নেয়ায় ২ নং হাফছড়ি ইউনিয়ন এলাকার জন সাধারণ বিক্ষোভে করে ঘটনার বিচার ও ওসির অপসারণসহ ওসির বিচার চেয়েছেন।
মহালছড়ি থানার পুলিশ গতকাল ভোর রাত তিনটার দিকে ষাসিং মারমাসহ ২ ব্যাক্তিকে মোটরসাইকেলসহ গ্রেফতার করে এবং ষাসিং এর জবানবন্দি অনুসারে উক্ত আকিবের লাশ উদ্ধার করতে সক্ষম হয়।
সড়ক যোগাযোগ ব্যবস্থা সচল রাখতে উপস্থিত রয়েছেন, সাব জোন কমান্ডার মেজর মো. জোনায়েদ বিন কবির জি ও গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব তুষার আহম্মদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চালক

২৮ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন