Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

টাঙ্গাইলে যুবদলের কর্মী সভা খালেদা জিয়ার মুক্তি দাবি

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২০, ১২:০৩ এএম

টাঙ্গাইলে জেলা যুবদলের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার দুপুরে শহরের সিলমি কমিউনিটি সেন্টারে আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় যুবদলের সহসভাপতি জাকির হোসেন নান্নু। 

জেলা যুবদলের আহবায়ক আশরাফ পাহেলীর সভাপতিত্বে অনুষ্ঠানে কেন্দ্রীয়, জেলা ও উপজেলা যুবদলের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
এসময় বক্তারা অভিযোগ করে বলেন, বর্তমান অবৈধ সরকারের ষড়যন্ত্রের শিকার হয়ে তারেক রহমান দেশান্তরী হয়ে আছেন। খালেদা জিয়াকে কারাগারে বন্দী রেখে সুকৌশলে ধীরে ধীরে মৃত্যুর দিকে ঠেলে দেয়া হচ্ছে। এ অবস্থায় যুবদলী নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে এই স্বৈর সরকারের বিরুদ্ধে তীব্র আন্দোলন গড়ে তুলতে হবে। রাজপথ দখলের মাধ্যমেই এই অবৈধ সরকার উৎখাত করা হবে বলেও হুশিয়ারি দেন নেতারা।
এতে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবদল ঢাকা বিভাগের সহ-সভাপতি মজিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু, সাংগঠনিক সম্পাদক মহসিন হোসেন বিদ্যুৎ, শাহ আলম চৌধুরী, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এড. ফরহাদ ইকবাল, খন্দকার রাশেদু আলম, জাহিদ হোসেন মালা, মনিরুজ্জামান জুয়েল, মিল্টন, ইথেন, মনি পাহেলীসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

১২ ডিসেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ