Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

টাঙ্গাইলে ছেলের হাতে বাবা খুন : গৃহবধূর রহস্যজনক মৃত্যু

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২০, ১২:০২ এএম

টাঙ্গাইল সদর উপজেলার দাইন্যা উত্তর রাম পাল গ্রামে তন্নি (২৫) নামে এক গৃহবধুর রহস্যজনক মত্যু হয়েছে। গত বুধবার দুপুর ১২ টার দিকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছে স্বজনরা। এ ঘটনার পর আলআমিন তার মা রোকেয়া, বড় ভাই রফিকুল ইসলাম পলাতক রয়েছে। 

রহস্যজনক মৃত্যু তন্নির বাবা আমীর হামজার অভিযোগ, ২০১৭ সালে আল-আমিনের সাথে বিয়ের পর থেকে বিভিন্ন সময় আমার মেয়েকে মারধর করতো। মঙ্গলবার রাতে আমার মেয়ে গলা টিপে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রেখে আত্মহত্যার নাটক সাজানো হয়েছে।
টাঙ্গাইল মডেল থানার ওসি মীর মোশারফ হোসেন জানান, লাশ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে সে আত্মহত্যা করেছে।
অপরদিকে টাঙ্গাইলের মির্জাপুরে নুরুল হক (৬৫) নামে এক বৃদ্ধকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে মাদকাসক্ত ছেলের বিরুদ্ধে। হত্যাকান্ডের সাথে সম্পৃক্ততার অভিযোগে ছেলের বউ রোকেয়া আক্তারকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের বাগজান গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মাদকাসক্ত ছেলে লাভলু মিয়া পলাতক রয়েছে।
মির্জাপুর থানার ওসি সায়েদুর রহমান জানান, মঙ্গলবার বিকেলে মাদকাসক্ত ছেলে লাভলু (৩০) জেল থেকে জামিনে বের হয়। লাভলুকে জেল থেকে ছাড়াতে তার স্ত্রী রোকেয়ার ২০ হাজার টাকা খরচ হয়েছে বলে জানায়। এই ২০ হাজার টাকা লাভলু তার বাবাকে পরিশোধ করতে চাপ দেয়। কথাকাটাকাটির এক পর্যায়ে লাভলু ও তার স্ত্রী রোকেয়া মিলে বৃদ্ধ বাবাকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত রোকেয়াকে আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন