Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রবাসী যুবক হাসপাতালে

সিলেটে করোনাভাইরাস সন্দেহ

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২০, ১২:০২ এএম

সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে দুবাই প্রবাসী এক যুবক হাসপাতালে ভর্তি হয়েছেন। গত বুধবার রাতে তিনি সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসা নিতে গেলে করোনা সন্দেহে তাকে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
জানা গেছে, দুবাই প্রবাসী কানাইঘাট উপজেলার সুতারগ্রামের হাফিজ আলী হোসেনের ছেলে জাকারিয়া (৩২) বুধবার ওসমানী হাসপাতালের জরুরি বিভাগে এলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে দেখেন। তখন তার কাছ থেকে সমস্যাগুলো শুনেন। যেগুলো করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সবগুলো লক্ষণের সাথে সামঞ্জস্যপূর্ণ। পরে জেলা প্রশাসনের নির্দেশে তাকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে পাঠানো হয়। এদিকে করোনাভাইরাসে সনাক্ত করার কোন পরীক্ষা সিলেটে না থাকায় তার রক্তের সেম্পল ঢাকায় পাঠানো হচ্ছে বলে জানিয়েছেন সিলেট ওসমানী হাসপাতালের উপপরিচালক ডা. হিমাংশু লাল রায়। তিনি বলেন, করোনা সন্দেহে ভর্তি যুবকের রক্ত সংগ্রহ করেছে আইসিসিডিআর’র টিম। এখন রক্ত ঢাকায় পাঠিয়ে টেস্ট করা হবে আসলেই তিনি করোনাভাইরাসে আক্রান্ত কি না জানা যাবে। টেস্টের রিপোর্ট আসার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। বর্তমানে এই যুবককে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের একটি কেবিনে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ