Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

বাংলাদেশ নৌ-বাহিনীর বার্ষিক অ্যাথলেটিক্স প্রতিযোগিতা সমাপ্ত

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২০, ১২:০২ এএম

বাংলাদেশ নৌবাহিনীর বার্ষিক এ্যাথলেটিক্স প্রতিযোগিতা-২০২০ গতকাল বৃহস্পতিবার চট্টগ্রামস্থ বানৌজা ঈসাখান আঞ্চলিক ক্রীড়া কমপ্লেক্সে সমাপ্ত হয়েছে। সমাপনী দিনে নৌবাহিনী প্রধান এডমিরাল আওরঙ্গজেব চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন। পরে তিনি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এসময় চট্টগ্রাম নৌ অঞ্চলের কর্মকর্তা, নাবিক এবং খেলোয়াড়গণ উপস্থিত ছিলেন।
এছাড়া সমাপনী অনুষ্ঠানে গত দুই বছরে নৌবাহিনীর বিভিন্ন জাহাজ ও ঘাঁটির অংশগ্রহণে অনুষ্ঠিত বিভিন্ন খেলায় সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী দলগুলোকে পুরস্কার প্রদান করা হয়।খুলনা নৌ অঞ্চল (কমখুল) দল সর্বোচ্চ ১৯৩ পয়েন্ট লাভ করে চ্যাম্পিয়ন এবং বানৌজা শহীদ মোয়াজ্জম দল ১৮১ পয়েন্ট লাভ করে রানার্স-আপ হওয়ার গৌরব অর্জন করে। এ সাফল্য অর্জনের জন্য নৌ প্রধান চ্যাম্পিয়ন দলকে ‘চ্যাম্পিয়ন ক্রীড়া দক্ষতাশীল্ড’ এবং রানার্স-আপ দলকে ‘রানার্স-আপ ক্রীড়া দক্ষতাশীল্ড’ ক্রেস্ট প্রদান করেন।
আইএসপিআরের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, পাঁচ দিনব্যাপী এ প্রতিযোগিতায় বাংলাদেশ নৌবাহিনীর বিভিন্ন জাহাজ ও ঘাঁটির মোট আটটি দল অংশগ্রহণ করে। চূড়ান্ত খেলায় খুলনা নৌ অঞ্চল (কমখুল) দল ১৩৯ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন এবং বানৌজা শহীদ মোয়াজ্জম দল ১২০ পয়েন্ট পেয়ে রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করে। কমখুল দলের এম এনায়েত, এবি সেরা এ্যাথলেট বিবেচিত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন