Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

হানিফ ফ্লাইওভারে মাইক্রোবাসের সাথে যাত্রীবাহী বাসের ধাক্কা

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২০, ১২:০২ এএম

রাজধানীর হানিফ ফ্লাইওভারে যাত্রাবাহি বাসের ধাক্কায় একটি মাইক্রোবাস উল্টে যায়। এতে কোনো হতাহতের ঘটনা না ঘটলেও ফ্লাইওভারের আশপাশ এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়। গতকাল বিকেলে সায়েদাবাদ রেললাইনের ওপর ফ্লাইওভাবে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল বিকেলে মেঘলা পরিবহনের একটি যাত্রীবাহি বাস হানিফ ফ্লাইওভারের ওপর দিয়ে ঢাকায় প্রবেশ করছিল। বাসটি সায়েদাবাদ রেললাইনের ওপর আসামাত্র সামনে থাকা একটি মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এ সময় মাইক্রোবাসটি উল্টে যায়।

এ ঘটনায় ফ্লাইওভারের ওপর ও আশপাশ এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়। এতে ভোগান্তিতে পড়েন নগরবাসী। এ সময় রোগী ও বিদেশ যাত্রীরাও ফ্লাইওভারের আটকা পড়েন। তবে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উল্টে যাওয়া মাইক্রোবাসটি সরিয়ে নেয়। পরে যান চলাচল স্বাভাবিক হয়।
যাত্রাবাড়ী থানার ডিউটি অফিসার এসআই হুমায়ুন জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ