Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

গাজীপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনঃআ’লীগ ১৬, বিএনপি ৬ পদে জয়ী

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২০, ৫:০৫ পিএম | আপডেট : ৬:০১ পিএম, ৬ মার্চ, ২০২০

গাজীপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে (২০২০-২০২১) সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৬ পদে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের প্রার্থীরা এবং ৬টি পদে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের প্রার্থীরা জয়ী হয়েছেন।

ভোট গণনা শেষে শুক্রবার প্রধান নির্বাচন কমিশনার আইনজীবী মো. আসলাম হোসেন ২২ সদস্য বিশিষ্ট কমিটি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন।

এবারের নির্বাচনে ১ হাজার ৭৭৫ জন ভোটারের মধ্যে ১ হাজার ৬২৮ জন ভোট দিয়েছেন।
বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে রাতভর তা গণনা করা হয়।

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত ছোবহান--জাকির পরিষদ (সাদা প্যানেল) ও জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত সিদ্দিকুর রহমান--জাকিরুল ইসলাম পরিষদের (নীল প্যানেল) মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হয়।

আওয়ামী লীগের জয়ী যারা: সভাপতি মো. আ: ছোবহান, সাধারণ সম্পাদক জাকির উদ্দিন আহাম্মদ, সহ-সভাপতি মোহাম্মদ হোসেন, সহ-সাধারণ সম্পাদক মো. আলী আহাম্মদ মিয়া, অডিটর এস এম মোজাম্মেল হক, সাংস্কৃতিক সম্পাদক ওয়াসিম খলিল, ক্রীড়া সম্পাদক মো. ইকবাল হোসেন-৫, সদস্য পদে মো. আনিছুর রহমান খান শিমুল, মো. কালাম দেওয়ান, ফয়েজিয়া আক্তার পপি, রাশেদুল ইসলাম রাসেল, শফিকুল ইসলাম শফিক, সেলিনা বেগম, মো. সোহেল রানা, মো. হাবিবুর রহমান নয়ন, মো. হাবিবুর রহমান হাবিব।

বিএনপির জয়ী যারা: সহ-সভাপতি মো. আব্দুর রাজ্জাক সরদার, কোষাধ্যক্ষ মো. তোফাজ্জল হোসাইন, লাইব্রেরি সম্পাদক মো. নজরুল ইসলাম রতন, মহিলা সম্পাদিকা মোসা. হোসনা আক্তার হাসি এবং সদস্য পদে ওসমান গণি টিটু ও রবিউল আলম জয়ী হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনজীবী সমিতির নির্বাচন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ