Inqilab Logo

ঢাকা, রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৪ শাওয়াল ১৪৪১ হিজরী

শ্যামনগরে ট্রাক থেকে বিদ্যুতের খুঁটি নামানোর সময় ছিটকে পড়ে নিহত ১

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২০, ৬:৫৯ পিএম

সাতক্ষীরার শ্যামনগরে ট্রাক থেকে বিদ্যুৎ এর খুঁটি নামানোর সময় মাথায় আঘাত পেয়ে আইয়ুব আলী (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আইয়ুব আলীর সহযোগী একই গ্রামের শাহ আলম।

শুক্রবার (৬ মার্চ) বেলা ১২টার দিকে উপজেলা সদর ও নওয়াবেঁকী সংযোগ সড়কে এদুর্ঘটনা ঘটে।

নিহত আইয়ুব আলী উপজেলার সোরা গ্রামের পানা উল্লাহ শেখের ছেলে।

প্রত্যক্ষদর্র্শী আজিবর রহমান ও মইনুল হোসেন জানান, বেলা ১২টার দিকে আইয়ুব আলী ও শাহ আলম মটর সাইকেলযোগে নওয়াবেঁকী বাজার থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা হন। একই সময়ে নওয়াবেঁকী বিদ্যালয়ের অনতিদূরে ট্রাক থেকে কিছু শ্রমিক রাস্তার পাশে বিদ্যুৎ এর খুটি নামানোর কাজ করছিল। এক পর্যায়ে ট্রাকের পাশ দিয়ে যাওয়ার সময় অসাবধানতাবশত একটি খুটি ছিটকে তাদের গায়ে পড়ে। এতে তারা মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হন। মাস্থানীয়রা তাৎক্ষণিক উদ্ধার করে শ্যামনগর হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা আইয়ুব আলীকে মৃত ঘোষণা করেন।

শ্যামনগর হাসপাতালের চিকিৎসক ডা. মোশশারাত জাহান জানান, হাসপাতালে নেয়ার আগেই আইয়ুব আলীর মৃত্যু হয়। এছাড়া আহত ব্যক্তির মাথায় সেলাই দেয়া হয়েছে।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ নাজমুল হুদা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন