Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

বিদ্যুৎ সহ নিত্য প্রয়োজনীয় জিনিসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে সমাবেশ

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২০, ৭:৩১ পিএম

দেশব্যাপী বিদ্যুতের অযৌক্তিক দাম বৃদ্ধি রুখে দাঁড়ানো সহ চাল, ডাল, তেল, ওষুধ সহ নিত্যপণ্যের মূল্য বৃদ্ধিও প্রতিবাদে বরিশালে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগ। বরিশাল জেলা কমিটির উদ্যোগে শুক্রবার নগরীর টাউন হলের সামনে এই কর্মসূচী পালন কালে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

মিছিল পূর্ব সমাবেশে বক্তারা বর্তমান সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য একের পর এক দেশীয় সম্পদ বিদেশীদের হাতে তুলে দিচ্ছে বলে অভিযোগ করে অস¤প্রদায়িক বাংলার মাটিতে ভারতের এক স¤প্রদায়িক মানুষ হত্যাকারীকে মুজিব বর্ষে এনে জতির জনকের বর্ষকে সরকার কলংকিত করছে বলে অভিযোগ করা হয়। বক্তারা বলেন, সরকার জনস্বার্থকে উপেক্ষা করে কতিপয় লোকের অবাধ লুটপাটের স্বার্থে জ্বালানী খাতে দায়মুক্তির আইন ও বিদ্যুতের দাম বৃদ্ধির আইন প্রণয়ন করেছে।
ইউনাইটেড কমিউনিষ্ট লীগের জেলা সম্পাদক অধ্যাপক জলিলুর রহমানের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য নিমাই মন্ডল, নজরুল ইসলাম, নৃপেন্দ্র নাথ বাড়ৈ, উপাধ্যক্ষ হারুন অর রসিদ, কমরেড অধ্যাপক বিরেন্দ নাথ রায়,কমরেড অধ্যাপক শাহ্ আজিজুর রহমান ও কমরেড এ্যাড, খালিদ বীন ওয়াহিদ প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিবাদ

১০ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ