Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

আল্লাহ রাব্বুল আলামীন বিশ্বের সর্বোচ্চ শাসক

নাসিরনগরে পীর সাহেব চরমোনাই

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২০, ১২:০১ এএম

বাংলাদেশ মুজাহিদ কমিটি নাসিরনগর উপজেলার উদ্যোগে ফিরোজীয়া মাদরাসা সংলগ্ন পূর্ব পাশে আয়োজিত ওয়াজ-মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে চরমোনাই পীর মুফতি সৈয়দ রেজাউল করিম বলেন, দুনিয়াতে যে যাকে ভালোবাসবে তার সাথে উভয়ের হাশর হবে। এ বিশ্বের সর্বোচ্চ শাসক হচ্ছে একমাত্র মহান আল্লাহ রাব্বুল আলামীন। তাই আসুন আমরা আল্লাহ ও আল্লাহর রাসূল (সা.) কে ভালোবাসি।
গত বৃহস্পতিবার মাওলানা সাদিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জামিয়া দারুল আরকাম আল ইসলামিয়ার প্রিন্সিপাল আল্লামা শায়খ সাজিদুর রহমান, মাওলানা আবুল কালাম আজাদ, হযরত মাওলানা আব্দুল মালেক ফয়েজী, মাওলানা মুখলেছুর রহমান হাতেমী, মুফতি মুখলিছুর মাওলানা হাফেজ হুসাইন আহমদ আজাদী, মুফতি আব্দুল বারী।
বক্তব্য রাখেন মাওলানা মুশহিদ, মাওলানা মহিউদ্দিনসহ ইসলামি আন্দোলন বাংলাদেশ নাসিরনগর উপজেলার নেতৃবৃন্দ। বিশ্বশান্তি কামনায় বৃহস্পতিবার দিনগত রাত ১০টায় আখেরি মুনাজাত করেন পীর সাহেব চরমোনাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পীর সাহেব চরমোনাই


আরও
আরও পড়ুন