Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

সুন্দরগঞ্জে বজ্রপাতে গৃহবধূর মৃত্যু

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২০, ১২:০০ এএম

সুন্দরগঞ্জে সোনারায় ইউনিয়নের বলরাম গ্রামে বজ্রপাতে কবিতা রাণী নামে এক গৃহবধু মারা গেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৫ নারী।
স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে বলরাম গ্রামের রবিন্দ্রনাথ বর্মনের স্ত্রী কবিতা রাণীসহ ৬ নারী একসঙ্গে বাড়ির পাশে বোরো ক্ষেত নিড়ানির সময় আকষ্মিকভাবে বিকট শব্দে বজ্রপাত ঘটে।
এতে ঘটনাস্থলেই কবিতা রাণী(২৮) মারা যায়। এ ঘটনায় আহত অন্যরা হলেন একই গ্রামের আকালু চন্দ্র বর্মনের স্ত্রী বিষুবালা (৫০), পরেশ চন্দ্র বর্মনের স্ত্রী ভারতী রাণী (৫০), গোপাল চন্দ্র বর্মনের স্ত্রী শোভা রাণী (৫৫), মৃত ফয়জার রহমানের স্ত্রী মালেকা বেগম (৪৫) ও ইয়াসিন আলীর স্ত্রী মমতা বেগম (৪০)।
আহতদের মধ্যে বিষুবালা ও মালেকা বেগমের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
পানিতে ডুবে শিশুর মৃত্যু
সুন্দরগঞ্জ উপজেলার শান্তিরাম ইউনিয়নের পশ্চিম পরান গ্রামে দেড় বছর বয়সী মাইশা আক্তার নামে এক শিশু পুকুরের পানিতে পড়ে মারা গেছে।
স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে শিশু মাইশা খেলতে খেলতে সবার অজান্তে বাড়ির পাশের পুকুরের পানিতে পড়ে যায়।
খোঁজাখুঁজির পর মাইশা আক্তারের লাশ উদ্ধার করা হয়। শিশু মাইশা আক্তার ওই গ্রামের মিজানুর রহমানের মেয়ে। শান্তিরাম ইউপি চেয়ারম্যান ছামিউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বজ্রপাত

২১ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ