Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

শেষ আটে ম্যানইউ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২০, ১২:৪৩ এএম

এফএ কাপের কোয়ার্টার ফাইনালের টিকিট কেটেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ওডিন ইগহালোর জোড়া গোলে পঞ্চম রাউন্ডের ম্যাচে পরশু রেড ডেভিলরা ৩-০ ব্যবধানে হারিয়েছে ডার্বি কাউন্টিকে। মাঠে নামার আগে ছয়টি পরিবর্তন আনেন ম্যানইউ কোচ উলে গুনার সুলশার। ওডিন ইগহালো, জেসি লিনগার্ড ও জোয়ান মাতা ফিরেছেন দলে। প্রত্যাশিতভাবেই ডার্বি দলে শুরু থেকেই ছিলেন ওয়েন রুনি।

ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্বক ফুটবল খেলতে থাকে ইউনাইটেড। তকে সুলশারের শীর্ষ্যদের সাফল্য মিলছিল না। ৩৩ মিনিটের মাথায় দলকে লিড এনে দেন লুক শ। এর মাত্র আট মিনিট পরেই ব্যবধান দ্বিগুণ করেন ওডিন ইগহালো। প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় সফরকারিরা।

দ্বিতীয়ার্ধের শুরুতেই দেখা যায় ভিন্নএক ডার্বিকে। ৫০ মিনিটে রুনির দারুন এক পাস পেয়ে যান বোগলে। কিন্তু তার জোড়ালো কিক লক্ষভ্রষ্ট হয়। নিশ্চিত গোলের সুযোগ হারায় স্বাগতিকরা। এরপরও চেস্টা চালিয়েছিল দলটি। তবে সফল হয়নি। উল্টো ৭০ মিনিটের মাথায় স্কোর লাইন ৩-০ করেন ইগহালো। ম্যাচে এটি তার দ্বিতীয় গোল। ম্যাচের অন্তিম মুহুর্তে রুনির অসাধারন একটি ফ্রিকিক ঠেকিয়ে দেন গোলরক্ষক রোমারিও। তাতে ব্যবধান কমাতে পারেনি স্বাগতিকরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ম্যানইউ

৭ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন