Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

মোহামেডানের কুমিল্লাভিষেক

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২০, ১২:৪৩ এএম

 ঘরোয়া ফুটবলের মর্যাদাপূর্ণ বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বাদশ সংস্করণে ঐতিহ্যাবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব নিজেদের হোম ভেন্যু হিসেবে কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ স্টেডিয়ামকে বেছে নিয়েছে। বিপিএলে সাদাকালোরা ইতোমধ্যে চার ম্যাচ খেললেও নিজেদের হোম ভেন্যুতে একটি ম্যাচও খেলেনি। বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের বিপক্ষে ঘরের মাঠে আজ অভিষেক হচ্ছে মোহামেডানের। শহীদ ধীরেন্দ্রনাথ স্টেডিয়ামে বিকেল সাড়ে ৩টায় শুরু হবে মোহামেডান-বসুন্ধরা ম্যাচ। গত বুধবার চিরপ্রতিদ্ব›িদ্ব ঢাকা আবাহনীর কাছে ৪-০ গোলে হারার তিক্ততা নিয়েই কুমিল্লায় গেছে সাদাকালোরা।
ক’দিন আগেও শহীদ ধীরেন্দ্রনাথ স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে ক্রিকেট। তাই মাটিসহ ঘাস দিয়ে পিচ ঢেকে কোনরকমে ফুটবল খেলার উপযোগী করা হয়েছে বলে জানা গেছে। এদিন লিগের আরেক ম্যাচে হোম ভেন্যুতে ঢাকা আবাহনী মুখোমুখি হবে চট্টগ্রাম আবাহনীর। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হবে ম্যাচটি। অন্যদিকে একই দিন ঘরের মাঠে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে নিজেদের পঞ্চম ম্যাচ খেলবে সাইফ স্পোর্টিং ক্লাব। ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে বেলা সোয়া ৩টায় শুরু হবে ম্যাচটি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোহামেডান

১৮ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন