Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনা আতঙ্কে বিচ্ছিন্ন ডেনিস ফুটবলাররা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২০, ১২:০২ এএম

ড্যানিশ ফুটবল ক্লাব ব্রোন্ডবি ১৩ জনকে আলাদা রেখেছে। তাদের মধ্যে রয়েছেন একজন ফুটবলার ও তাদের সহকারী কোচ। কারণটা করোনাভাইরাস আতঙ্ক। ডেনমার্কের সাবেক ফুটবলার টমাস কাহলেনবার্গ করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর এমন সিদ্ধান্ত নিয়েছে ক্লাবটি। আশঙ্কা করা হচ্ছে, তার কাছ থেকে অন্যদের মাঝে ভাইরাসটি সংক্রমিত হয়ে থাকতে পারে।

ব্রোন্ডবির ২১ বছরের ডিফেন্ডার জোয়েল কাবোঙ্গো ও সহকারী কোচ মার্টিন রেতোভকে অন্যদের থেকে দ‚রে সরিয়ে রাখা হয়েছে। লিংবাই সবার সঙ্গে মিশতে দিচ্ছে না তিন ফুটবলারকে। ব্রোন্ডবির ডিরেক্টর অব কমিউনিকেশনস ক্রিশ্চিয়ান শালটজ জানিয়েছেন, গত সপ্তাহে আমস্টারডামে কাহলেনবার্গ করোনাভাইরাসে আক্রান্ত হন। রোববরা লিংবাইয়ের বিপক্ষে ব্রোন্ডবির ম্যাচে উপস্থিত ছিলেন কাহলেনবার্গ।

ম্যাচ শেষে সাবেক সতীর্থ কাহলেনবার্গের সঙ্গে হাত মিলিয়ে ছিলেন কাবোঙ্গো। ঠিক এভাবেই করোনাভাইরাস ছড়িয়ে পড়ার আশঙ্কায় ক্লাব ব্রোন্ডবির ফুটবলার, ডাটা অ্যানালিস্ট, সাইকোললিস্ট ও স্টাফদের অন্যদের থেকে বিচ্ছিন্ন করে রাখা হয়েছে। বাদ পড়েননি তাদের প্রধান নির্বাহী ওলে পালমাও।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা আতঙ্কে
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ