Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে ২ শিশুর গলাকাটা লাশ, অগ্নিদগ্ধ মা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২০, ১১:১৫ এএম | আপডেট : ১১:৪৫ এএম, ৭ মার্চ, ২০২০

রাজধানীর খিলগাঁওয়ের গোড়ান এলাকায় দুই শিশুর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন- জান্নাত (১২) ও আলভী (৭)। আজ শনিবার সকালে লাশগুলো উদ্ধার করেছে খিলগাঁও থানা পুলিশ। এ ঘটনায় নিহতদের মা পপিকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত দুই শিশুর শরীরে আঘাতের অনেক চিহ্ন রয়েছে। পুলিশ বলছে, ছুরি ও বটি দিয়ে কুপিয়ে শিশুদের হত্যা করা হয়েছে। তাদের মায়ের গায়ে আগুন ধরিয়ে দেয়া হয়েছে। দগ্ধ হয়ে গুরুত্বর অসুস্থ তিনি।

পুলিশের ধারণা মা নিজেই বাচ্চা দু’টিকে হত্যা করে নিজে আত্মহত্যার চেষ্টা করেছে। খিলগাাঁও থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) নেসার বলেন, আমরা খবর পেয়েছি খিলগাঁও গোড়ান এলাকার একটি বাসা থেকে দুই শিশুর লাশ পাওয়া গেছে। ধারালো অস্ত্র দিয়ে তাদের কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত দুই শিশুর মাকে গুরুতর অসুস্থ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আমাদের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর লাশ উদ্ধার

২৬ ফেব্রুয়ারি, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ