Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

আজ থেকে কলকাতায় শুরু মোশাররফের ডিকশনারি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২০, ১২:১১ পিএম

নতুন ছবির শুটিংয়ে অংশ নিতে কলকাতায় জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। ‘ডিকশনারি’ নামের সিনেমার কাজ শুরু হচ্ছে আজ থেকে। সিনেমাটি পরিচালনা করছেন পশ্চিমবঙ্গের পর্যটকমন্ত্রী ও নির্মাতা ব্রাত্য বসু।

বুদ্ধদেব গুহ’র দু’টি ছোট গল্প ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’ অবলম্বনে নির্মাণ হচ্ছে এ সিনেমাটি। এবার ‘ডিকশনারি’ দিয়ে ওপার বাংলার সিনেমায় যাত্রা শুরু করলেন তিনি।

কলকাতায় যাওয়ার আগে মোশাররফ করিম বলেন, এরইমধ্যে কলকাতার বোলপুরে প্রথম দফার দৃশ্য ধারণের কাজ শুরু হয়েছে। আমি গিয়েই শুটিংয়ে যোগ দেবো। এতে আমার চরিত্র নব্য ব্যবসায়ীর। টানা দুই সপ্তাহ সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়ে আবার ঢাকায় ফিরবো।

ছবিটিতে মোশাররফ করিম ছাড়াও অভিনয় করছেন কলকাতার একঝাঁক তারকা। সেই তালিকায় আছেন আবির চ্যাটার্জি, পরমব্রত চ্যাটার্জি, পৌলমী বসু এবং চিত্রনায়িকা নুসরাত জাহান।

সম্প্রতি সাগর জাহানের দুটি নাটকের কাজ শেষ করলেন তিনি। ‘এক বৈশাখী ভোরে’ এবং ‘বনলতা ও জোনাকির গল্প’ নামের দুটি নাটকে মোশাররফের বিপরীতে অভিনয় করেছেন জাকিয়া বারী মম। পহেলা বৈশাখে নাটক দুটি আরটিভি ও বাংলাভিশনে প্রচার হবে।

উল্লেখ্য, এর আগে মোশাররফ করিম ‘দারুচিনি দ্বীপ’, ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘প্রজাপতি’, ‘টেলিভিশন’, ‘জালালের গল্প’, ‘অজ্ঞাতনামা’, ‘কমলা রকেট’, ‘হালদা’ নামের ছবিগুলোতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন। 

 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোশাররফ করিম

৮ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ