Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬, ১৪ শাবান ১৪৪১ হিজরী

পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে টেকনাফে ডাকাত নিহত : আটক ৩

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২০, ২:৩৩ পিএম

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অজি উল্লাহ (৩০) নামে এক ডাকাত নিহত হয়েছেন। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।
তারা হলেন- টেকনাফ মোছনী নয়াপাড়ার মৃত আবু তাহেরের ছেলে মো. খোরশেদ আলম (৩৯), টেকনাফ বাহারছড়া ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের নজির আহমদের ছেলে মো. সাইফুল ইসলাম (২০) ও টেকনাফ জাদিমোড়া রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা আব্দুর করিমেন ছেলে মো.আমিন (২৫)।
গতকাল শুক্রবার শেষ বিকেলে কক্সবাজার জেলার টেকনাফের হাবিরছড়ি গহীন পাহাড়ে এ ঘটনা ঘটে। নিহত রোহিঙ্গা ডাকাত অজি উল্লাহ মোছনী রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা মো. সিরাজুল ইসলামের ছেলে। তিনি শীর্ষ রোহিঙ্গা ডাকাত জাকিরের ভাগিনা এবং অন্যতম সহযোগী।
টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, টেকনাফ সদর ইউনিয়ন হাবিরছড়া গহীন পাহাড়ী এলাকায় একদল ডাকাত অবস্থান নিয়েছে গোপন সূত্রে এমন খবর পেয়ে শুক্রবার বিকেলে টেকনাফ মডেল থানা পুলিশের একটি দল সেখানে অভিযানে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে পুলিশের তিন সদস্য আহত হয়। পরে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে ‘বন্দুকযুদ্ধে’ থেমে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত যুবকের নাম অজি উল্লাহ।
এসময় ঘটনাস্থল থেকে সেনাবাহিনীর দু’টি জ্যাকেট, র‌্যাবের পাঁচটি শার্ট, দু’টি প্যান্ট, মিয়ানমার বর্ডার গার্ড পুলিশের (বিজিপি) ৫টি শার্ট ও তিনটি প্যান্ট এবং তিনটি দেশীয় তৈরি বন্দুক, একটি বিদেশি পিস্তল, ১০ রাউন্ড তাজা কার্তুজ, ৩৬ টি খালি খোসা ও দুই হাজার ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন