Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নতুন ছবির লুক, তোপের মুখে নুসরাত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২০, ৩:২১ পিএম

পরনে লাল শাড়ি, সিঁথিতে সিঁদুর, কপালে টিপ দুটি ছবিতে এমন রূপে দেখা গেছে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহানকে। সম্প্রতি ছবি দুটি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি।

জানা গেছে, ছবিটি নুসরাতের আগামী ছবি ‘ডিকশনারি’র লুক। আর এই লুক শেয়ার করার পরপরই সোশ্যাল মিডিয়ায় তোপের মুখে পড়েন নায়িকা।

কেউ প্রশ্ন করেছেন, ‘আপনি কি মুসলিম নন?’, কেউ আবার লিখেছেন, ‘আপনি না মুসলিম।’ কেউ বলেছেন, ‘অভিনেত্রী হিসেবে তার যে কোনো চরিত্রেই অভিনয়ের অধিকার রয়েছে।’

নিখিল জৈনকে বিয়ের পরও সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের মুখে পড়তে হয়েছিল তৃণমূলের এমপি অভিনেত্রীকে।

প্রসঙ্গত, ব্রাত্য বসুর ‘ডিকশনারি’ ছবিতে নুসরাতের বিপরীতে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে। সিনেমাটি পরিচালনা করছেন পশ্চিমবঙ্গের পর্যটকমন্ত্রী ও নির্মাতা ব্রাত্য বসু।

এদিকে অভিনয়ের জন্য বর্তমানে কলকাতায় অবস্থান করছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। এতে নব্য ব্যবসায়ীর চরিত্রে দেখা যাবে এ অভিনেতাকে। টানা দুই সপ্তাহ সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়ে আবার ঢাকায় ফিরবেন তিনি।

নুসরাত-মোশাররফ ছাড়াও ছবিটিতে অভিনয় করছেন কলকাতার একঝাঁক তারকা। সেই তালিকায় আছেন আবির চ্যাটার্জি, পরমব্রত চ্যাটার্জি, পৌলমী বসু এবং চিত্রনায়িকা নুসরাত জাহান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নুসরাত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ