Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিল্লিতে মুসলিম গণহত্যা-নির্যাতন বন্ধ না হলে গজব নেমে আসবেই

ফটিকছড়িতে আল্লামা জুনায়েদ বাবুনগরী

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২০, ১২:০১ এএম

হেফাজতের মহাসচিব আল্লামা হাফেজ জুনায়েদ বাবুনগরী বলেছেন, আমাদের প্রভু আল্লাহ, শেষ নবী মুহাম্মদ (সা.), একমাত্র ধর্ম ইসলাম, সংবিধান হচ্ছে কোরআন। এ সংবিধান মতো না চালানোর কারণেই দেশ ও বিশ্বব্যাপী অশান্তি চলমান। আর আমাদের একমাত্র পরিচয় হচ্ছে মুসলমান। সে কারণে কোনো মুসলমানের উপর অত্যাচার হলে আমরা চুপ থাকতে পারি না। প্রতিবাদ করা আমাদের জন্য ফরজ। দিল্লীতে ভারতের মুদি সরকার মুসলমানদের উপর নিষ্ঠুর অত্যাচার-নির্বিচারে গণহত্যা চালাচ্ছে, আল্লাহর ঘর মসজিদ জালিয়ে দিয়েছে। আর আমরা ঘরে বসে থাকতে পারি না, এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাতে হবে।
তিনি গত শুক্রবার রাতে ফটিকছড়ির দাঁতমারা তা’লিমুল কোরআন মাদরাসার ১৬তম দস্তারবন্দী ও বার্ষিক দ্বীনি মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে ও দোয়ার সময় এ সব কথা বলেন। তিনি আরও বলেন, চীনে মুসলমানদের উপর অত্যাচারে আল্লাহ করোনা গজব দিয়েছে। যারাই মুসলমানদের উপর অত্যাচার চালাবে, তাদের উপর এ গজব নেমে আসবে। দিল্লীতেও মুসলিম গণহত্যা-নির্যাতন বন্ধ না হলে গজব নেমে আসবেই। আল্লাহ তুমি এ জালিমদের হেদায়েত দাও, নয়তো ধ্বংস করে দাও।
মাদরাসা এমাদাদিয়া কমিটির সভাপতি সমাজসেবী মোহাম্মদ নুরুল আলমের সভাপতিত্বে এবং মুহতামিম হাফেজ মোহাম্মদ শফিউল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত এ মাহফিলে বিশেষ অতিথি ছিলেন, দাঁতমারা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ জানে আলম, সাবেক চেয়ারম্যান ইউসুফ জাফর চৌধুরী শাহীন, ফটিকছড়ি প্রেসক্লাব সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশী, ইউনিয়ন আ.লীগের সভাপতি মুজিবুল হক মজুমদার। মাহফিলে তকরির পেশ করেন ফটিকছড়ি থানা গায়েবী মসজিদের খতীব মাওলানা জাকারিয়া হাসনাবাদী ও মাওলানা হারুন আজিজী নদভী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাবুনগরী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ