Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ শাওয়াল ১৪৪১ হিজরী

অনিয়ম হলেই কোরআনের সৈনিকরা জবাব দিবেন

সিলেটে হাফিজুর রহমান সিদ্দিকী

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২০, ১২:০০ এএম

সিলেটের কালিঘাটে মাদরাসায়ে মদীনাতুল উলূম দরগাহে হযরত শাহ নুর (রহ.) এর ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে গতকাল শনিবার বিকেলে লালদিঘীরপার হকার্স মাঠে ইসলামী মহা সম্মেলন অনুষ্ঠিত হয়।
সিলেট বন্দরবাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা ওলিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন হযরত মাওলানা হাফিজুর রহমান সিদ্দিকী কুয়াকাটা।
এসময় তিনি বলেন, হক কথা বললে মানুষের মনে আঘাত লাগে আর চুপ করে থাকলে ঈমান নিয়ে প্রশ্ন তুলে। কিন্তু তারা জানেনা, হক কথা বলাই ইসলামের ধর্ম। যেখানে অনিয়ম ও মিথ্যাচার দেখা দেবে সেখানেই কোরআনের সৈনিকরা দাতভাঙ্গা জবাব দিবে। প্রধান বক্তার বক্তব্য রাখেন হযরত শাহচট (রহ.) জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা জামাল উদ্দিন আজমী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাইরওপুল জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা নাজমুদ্দীন ক্বাসেমী, ছড়ারপার জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা লুৎফুর রহমান ওসমানী, নবাবী মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা আব্দুর রহমান, চালিবন্দর জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা তফাজ্জুল হক, কামালগড় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা ইকবাল সিদ্দিকী। বিশেষ মেহমান ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। উপস্থিত ছিলেন কাউন্সিলর সিকান্দর আলী, র‌্যাবের সাবেক কর্মকর্তা শেখ মো. কামাল হোসাইন, সিরাজুল ইসলাম শামীম, মুফতি সাঈদ আহমদ, কাউন্সিলর নজরুল ইসলাম মুনিম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সৈনিক

১৫ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ