Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

চলতি মাসেই প্রেক্ষাগৃহে ববির নতুন সিনেমা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২০, ২:৩২ পিএম

নোলক দিয়েই ঢাকাই ছবিতে বাজিমাত করেন চিত্রনায়িকা ববি। এতে তার বিপরীতে অভিনয় করেন সুপারস্টার শাকিব খান। এবার নতুন আরেকটি সিনেমা নিয়ে প্রেক্ষাগৃহে হাজির হচ্ছেন ববি। সৈকত নাসিরের ‘আকবর: ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’ সিনেমাটি চলতি মাসেই প্রেক্ষাগৃহে আসছে।
এ প্রসঙ্গে এ নায়িকা বলেন, ভালো কাজের জন্য বিরতি নেওয়াটা মন্দ নয়। চাইলে আরো অনেক কাজ করা যেত। কিন্তু করিনি। মাঝে শুধু ‘আকবর’ নামে নতুন ছবির শুটিং এফডিসিতে করেছি। চলতি মাসেই প্রেক্ষাগৃহে দেখা যাবে ছবিটি।
এদিকে আসছে ২০শে মার্চ ‘আমার মা’ সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।
ববি বলেন, আমার বিশ্বাস ছবির গল্পটি দর্শকদের ভালো লাগবে। ছবিটি পরিচালনা করেছেন শাহরিয়ার নাজিম জয়। ছবিটি নিয়ে আমি আশাবাদী।
এ ছবিতে ববিকে প্রথমবারের মতো ডিএ তায়েবের বিপরীতে দেখা যাবে। ‘আমার মা’ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আনোয়ারা। অভিনয়ে আরো আছেন সোহেল খান, জাহিদ হোসেন শোভন, কল্যাণ কোরাইয়া, টুনটুনি প্রমুখ।
গত বছরের শেষে পশ্চিমবঙ্গে ববি অভিনীত এবং ভারতের নির্মাতা জয়দীপ মুখার্জির পরিচালনায় ‘রক্তমুখী নীলা’ সিনেমাটি মুক্তি পায়। এ ছবিটি বাংলাদেশেও মুক্তি পাবার কথা রয়েছে।

--



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিনেমা

২০ আগস্ট, ২০২০
১৭ এপ্রিল, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ