Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

মোদির আগমনের প্রতিবাদে উত্তাল ওসমানীনগর

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২০, ৫:০২ পিএম

দিল্লীতে গণহত্যা, মসজিদ ও মুসলমানদের ঘর বাড়ীতে অগ্নিসংযোগের মুল খলনায়ক নরেন্দ্র মোদীর বাংলাদেশ আগমনের প্রতিবাদে উত্তাল হয়ে উঠেছে ওসমানীনগর উপজেলার। গতকাল রবিবার ( ৮ মার্চ) উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের গোয়ালাবাজারে বিক্ষোভ ও গণমিছিল করেছে ইসলামী সমমনা দলসমুহ। বিক্ষোভ মিছিল শেষে এক পথ সভা অনুষ্ঠিত হয়।
পথ সভায় বক্তারা বলেন, আমরা কওমি-আলিয়া আজ ঐক্যবদ্ধ হয়েছি সন্ত্রাসী মোদির বিরুদ্ধে। দিল্লীতে মুসলমানদের উপর হামলা, হত্যা আর মসজিদে অগ্নিকান্ডের মূল হোতা কসাই মোদি। সে যদি মুজিববর্ষে বাংলাদেশে আসে তাহলে তৌহিদি জনতা সারা বাংলাদেশকে অচল করে দেবে। ১৭ মার্চ মোদি বাংলাদেশে পা রাখার সাথে সাথেই পুরো শাহজালাল বিমানবন্দরে রক্তের বন্যা বইবে। আর এর সম্পূর্ন দায় সরকারকেই নিতে হবে।
ওসমানীনগর উপজেলা ইসলামী সমমনা দলসমুহের আহবায়ক মাওলানা আব্দুছ ছালামের সভাপতিত্বে ও উপজেলা আনজুমানে আল ইসলাহর সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মতিন গজনভীর পরিচালনায় বক্তব্য রাখেন, আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় সহ সভাপতি অধ্যক্ষ মাওলানা ছরওয়ারে জাহান, উপজেলা খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক মাওলানা হাবিবুর রহমান, ওসমানীনগর উপজেলা ইসলামি আন্দোলনের সভাপতি মাওলানা হাদিসুর রহমান, ওসমানীনগর উপজেলা জমিয়তের সহ-সভাপতি মাওলানা কাজী আমিন উদ্দিন।
এছাড়া ইসলামি ছাত্র সংগঠন তালামীযে ইসলামিয়া, ছাত্র জমিয়ত, ছাত্র মসজলিস, ইসলামি ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিবাদ

১০ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন