Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ১২ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

নাঙ্গলকোটে আ.লীগের কর্মী সমাবেশ

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২০, ১২:০২ এএম

কুমিল্লার নাঙ্গলকোটের মৌকরা ইউনিয়ন আ.লীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা ও কর্মী সমাবেশ গত শনিবার বিকেলে মৌকরা চাঁন মিয়া মার্কেট মাঠে অনুষ্ঠিত হয়েছে।
ইউনিয়ন আ.লীগ যুগ্ম আহবায়ক সিরাজুল ইসলাম ছেরাজের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবদুল মালেক। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মৌকরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এম সাইফ উদ্দিন আলমগীর। বিশেষ অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা ডা. শফিকুর রহমান, ইউনিয়ন আ.লীগের যুগ্ম আহবায়ক বেলাল হোসেন বিএসসি, ইয়াছিন মিয়াজী, আ.লীগ নেতা প্রফেসর শাহাজাহান। বক্তব্য রাখেন বাকের হোসেন, বিল্লাল হোসেন, ইউনিয়ন যুবলীগ সভাপতি মিয়া মো. হারেছ, ইউনিয়ন যুবলীগ সাংগঠনিক সম্পাদক জহিরুল হক যুবলীগ নেতা জহিরুল ইসলাম পলাশ, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক হাবিবুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ


আরও
আরও পড়ুন