Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

মঠবাড়িয়ায় গাঁজা বাগানে অভিযানকালে পুলিশ সদস্য আহত

গাঁজা ব্যবসায়ী ২ সহোদর গ্রেফতার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২০, ৭:৫০ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরের ৮ নং ওয়ার্ডে রোববার দুপুরে গাঁজা বাগানে অভিযান চালিয়ে গাঁজা গাছসহ সিদ্দিক হাওলাদার (৩০) ও রিপন হাওলাদার (৩৫) নামে আপন দুই সহোদরকে গ্রেফতার করেছে মঠবাড়িযা থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে প্রায় আধা কেজি গাঁজা এবং কাগান থেকে চাষ করা গাঁজা গাছ উদ্ধার করা হয়। এসময়ে তাদের হামলায় শফিকুল ইসলাম নামে এক কনেস্টবল আহত হয়। সিদ্দিক ও রিপন হাওলাদার পৌর শহরের ৮ নং ওয়ার্ডে আবুল কালাম হাওলাদারের ছেলে।
মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) আব্দুল হক জানান, রোববার দুপুরে পুলিশ ক্রেতা সেজে গাঁজা কিনতে গেলে গাজা বিক্রেতারা পুলিশের উপস্থিতি বুঝে পুলিশের ওপর হামলা চালায়। এতে পুলিশ কনস্টবল শফিকুল ইসলাম আহত হয়। এসময় গাঁজাসহ সিদ্দিক ও রিপন হাওলাদার নামে দুই ভাইকে গ্রেফতার করা হলেও অন্যরা পলিয়ে যায়। এ হামলায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার ও বাড়ির উঠানের গাঁজা গাছের বাগান থেকে গাঁজা গাছ উদ্ধার করা হয়। এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাঁজাসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ