Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ঝালকাঠিতে চাঁদাবাজির মামলায় কাউন্সিলরের ছেলে ও ভাই গ্রেফতার

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২০, ১২:০১ এএম

ঝালকাঠিতে চাঁদাবাজির মামলায় আ.লীগ নেতা ও পৌর কাউন্সিলর হুমায়ুন কবির খানের ছেলে ও ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার রাতে শহরের পালবাড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, আদালতের গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি কাউন্সিলর হুমায়ুন কবিরের ছেলে আরিফুর রহমান খান ও সৎ ভাই রুবেল খান শহরের পালবাড়ি এলাকায় অবস্থান করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে শহরের কিফাইতনগর এলাকার জেহাদ বেপারী বাদী হয়ে গত বছরের ১৩ ডিসেম্বর মামলা দায়ের করেন। মামলায় পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আ.লীগের সভাপতি হুমায়ুন কবির খানকেও আসামি করা হয়। তিনি বর্তমানে পলাতক রয়েছেন। হুমায়ুন কবির খান ও তার লোকজন জেহাদ বেপারীর কাছে বিভিন্ন সময় চাঁদা দাবি করে আসছিলেন বলে মামলায় উল্লেখ করা হয়। জানা যায়, ১২ ডিসেম্বর দুপুরে ঝালকাঠি শহরের শিশু পার্কে জেলা আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন শেষে বিকেলে বাড়ি ফেরার পথে হুমায়ুন কবিরের নেতৃত্বে কয়েকজন যুবক যুবলীগ নেতা কামাল শরীফসহ তার লোকজনের ওপর হামলা করে। এতে কামাল শরীফ, তার বাবা সালেক শরীফ, ভাই জামাল শরীফ, ইদ্রিস শরীফ, ইলিয়াছ শরীফ ও সমর্থক জেহাদ বেপারীসহ ১২ জন গুরুতর আহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাউন্সিলর


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ