Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

বৈশাখে আসছে শাকিবের নতুন সিনেমা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২০, ৮:৪৯ পিএম

বহু নাটকীয়তার পর শুক্রবার মুক্তি পায় শাকিব খান অভিনীত ‘শাহেনশাহ’। ছবিটি মুক্তির একদিন পরেই আলোচনা শুরু হয়েছে আসছে পয়লা বৈশাখেও মুক্তি পাবে শাকিব অভিনীত একই প্রতিষ্ঠানের সিনেমা ‘বিদ্রোহী’।

এই সিনেমাটি ‘একটু প্রেম দরকার’ নামে নির্মাণ করা হয়। এরপর নাম পরিবর্তন করা হয়েছে। শাহীন সুমন পরিচালিত ছবিটিতে শাকিব খানের সঙ্গে অভিনয় করেছেন শবনম বুবলি ও নবাগত মৃদুলা।

‘বিদ্রোহী’ সিনেমায় শাকিব খান, শবনম বুবলি, মুদুলা ছাড়াও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলমসহ অনেকে।

জানা গেছে, ৫মার্চ ছবিটি সেন্সরে জমা দেয়ার হয়েছে। সেন্সর বোর্ড সূত্রে জানা যায়, চলতি সপ্তাহে ছবিটি বোর্ডের লোকজন দেখে ছাড়পত্রের বিষয়ে সিদ্ধান্ত নেবেন।

ছবিটির নির্মাতা প্রতিষ্ঠানের এক ঘনিষ্ঠসূত্রে জানা গেছে, ছবিটি সেন্সর ছাড়পত্র পেলেই পয়লা বৈশাখে মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে।

এ বিষয়ে শাপলা মিডিয়ার চেয়ারম্যান সেলিম খান বৃহস্পতিবার বলেন, ‘শাহেনশাহ’ মুক্তি দেয়ার মাত্র একদিন পার হলো। এখন নতুন ছবি মুক্তির ব্যাপারে ভাবছি না। তবে হ্যাঁ, ‘বিদ্রোহী’ কোনো উৎসবে মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে। আগামী ১৭ মার্চ শাপলা মিডিয়ার অফিসে সংবাদ সংম্মেলন করে ‘বিদ্রোহী’ মুক্তির বিষয়ে জানানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১১ নভেম্বর, ২০২০
৪ নভেম্বর, ২০২০
৩ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ