Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

নরেন্দ্র মোদিকে রাষ্ট্রীয় মর্যাদায় বরণ করা হবে

নওগাঁয়ে স্বরাষ্ট্রমন্ত্রী

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২০, ১২:০১ এএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আমরা স্বাগত জানাই এবং রাষ্ট্রীয় মর্যাদায় তাকে বরণ করা হবে। তার নিরাপত্তর জন্য সারাদেশে সশস্ত্র বাহিনীর পাশাপাশি আমাদেরও বাহিনী সার্বক্ষণিক কাজ করে যাবে।

গতকাল রোববার দুপুরে নওগাঁয় গণপূর্ত বিভাগের বাস্তবায়নে ৮ কোটি ১০ লাখ টাকা ব্যায়ে ধামইরহাটে থানা ভবন নির্মাণ কাজের ফলক উন্মোচন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
মন্ত্রী সীমান্তে হত্যাকান্ড বেড়ে যাওয়ার প্রশ্নের জবাবে বলেন, সীমান্তে হত্যাকান্ড জিরো টলারেন্সে নিয়ে যাওয়ার জন্য বিজিবি এবং বিএসএফ কথা হচ্ছে। অনুষ্ঠানে পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, শহীদুজ্জামান সরকার এমপি, ইসরফিল আলম এমপি, ছলিম উদ্দিন তরফদার এমপি, ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন এমপি, পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি এ কে এম হাফিজ আকতার, নওগাঁর জেলা প্রশাসক হারুন অর-রশীদ প্রমুখ।
পরে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে ৫৬জন চোরকারবারী ও মাদক ব্যাবসায়ীরা আত্মসমর্পন করে। এ সময় তাদের ফুল দিয়ে শুভেচ্ছা ও শপথ বাক্য পাঠ করানো হয়। পরে বিকেলে স্বরাষ্ট্রমন্ত্রী ধামইরহাট সরকারী এম এম কলেজ মাঠে জনসভায় বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ