Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এভারটনকে উড়িয়ে দিল চেলসি

ইংলিশ প্রিমিয়ার লিগ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২০, ১০:৪৩ পিএম

দুই গোলে এগিয়ে যাওয়া চেলসি দ্বিতীয়ার্ধেও দুইবার পেল জালের দেখা। দুর্দান্ত ফুটবলে নিজেদের মাঠে এভারটনকে উড়িয়ে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দলও ফিরল জয়ের পথে। স্ট্যামফোর্ড ব্রিজে রোববার প্রিমিয়ার লিগের ম্যাচটি ৪-০ গোলে জিতে ‘ব্লুজ’ নামে পরিচিত দলটি। প্রথমার্ধে গোল দুটি করেন ম্যাসন মাউন্ট ও পেদ্রো। দ্বিতীয়ার্ধে উইলিয়ান ও অলিভিয়ে জিরুদের গোলে বড় জয় নিশ্চিত করে দলটি।

ম্যাচের শুরু থেকৈই প্রতিপক্ষকে চেপে ধরে চেলসি। ম্যাসন মাউন্ট ১৪ মিনিটের মাথায় এগিয়ে নিয়ে যান স্বগতিকদের। এর সাত মিনিট পরেই ব্যবধান দ্বিগুণ করেন পেদ্রো। প্রথমার্ধে আর কোন দলই পাযনি জালের দেখা।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই আবারও আক্রমণাত্বক ধাঁচে দেখা যায় চেলসিকে। ল্যাম্পার্ডের দল বিরতির পর ছয় মিনিটের মাথায়ই পায় জালের দেখা । ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের জাদুতে ৩-০তে লিড নেয় চেলসি। তিন মিনিট পর (৫৪মিনিটে) স্কোর করেন ফরাসি স্ট্রাইকার অলিভিয়ে জিরুদ। এরপর ম্যাচের শেষপর্যন্ত আক্রমণ-প্রতিআক্রমণেও জালের দেখা পায়নি কোন দল। খেলা শেষ হয় ৪-০ ব্যবধানে।

২৯ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ সঋথানটি আরও সুসংহত করল চেলসি। সমান ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে এভারটন আছে ১২তম অবস্থানে। ৮২ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ