Inqilab Logo

ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

দুই স্থানে গণসমাবেশ, র‌্যালি ও আলোচনা সভা

প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক

জঙ্গিবাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন স্থানে গণসমাবেশ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো রিপোর্ট-
আড়াইহাজার ( নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, আড়াইহাজারে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে গতকাল সোমবার দুপুরে উপজেলা পরিষদ মাঠে গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কামাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ আলাউদ্দিন, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, নারী ভাইস চেয়ারম্যান জোসনা খাতুন, আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম সিরাজ, আলহাজ সুন্দর আলী, ইউপি চেয়ারম্যান ভিপি সিরাজুল ইসলাম, উপজেলা নির্বাচন মোহাম্মদ মোরশেদ আলম, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ হাবিব ইসমাইল ভুইয়া, পরিবার পরিকল্পনা কর্মকতা লুৎফর রহমান, যুব উন্নয়ন কর্মকর্তা মামুন মজুমদার, উপজেলা যুবলীগ সভাপতি আহাম্মেদুল কবির উজ্জল, সম্পাদক রেজাউল করিম, ছাত্রলীগ সভাপতি মামুন অর রশিদ, সম্পাদ আছলাম পাঠান, ভিপি নাইম আহমেদ মোল্লা  প্রমুখ।
সাতক্ষীরা জেলা সংবাদদাতা জানান, সাতক্ষীরায় ইসলামিক ফাউন্ডেশন (ইফা) ঈদ পুনর্মিলনী উপলক্ষে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধের আহবান জানিয়ে র‌্যালি ও আলোচনা সভা করেছে। গতকাল সোমবার ইসলামিক ফাউন্ডেশনের জেলা কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়। পরে ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক সৈয়দ আব্দুল মঈনের সভাপতিত্বে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধের আহবান জানিয়ে আলোচনা সভায় বক্তব্য রাখেন, ইফার ফিল্ড অফিসার হাসানুজ্জামান, এনামুল হক, শামসুর রহমান, এএম আলাউদ্দিন, জিএম মনিরুজ্জামান, মাহবুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ