Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

কেরানীগঞ্জে দু’টি বেকারীকে চার লাখ টাকা জরিমানা

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২০, ১২:০০ এএম

কেরানীগঞ্জে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি করায় আমিরাবাগ এলাকায় কুসুম-১ ও কুসুম-২ নামে দু’টি বেকারীকে চার লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। গতাকল রোববার বিকেল ৩টায় কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল(দক্ষিণ) সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সানজিদা পারভীন তিন্নীর নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের অভিযান চালানো হয় ।

কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল (দক্ষিণ) সহকারি কমিশনার (ভূমি) অফিসের নাজির মোহাম্মদ মজিরুল হক জানান, আমিরাবাগ এলাকায় কুসুম-১ ও কুসুম-২ নামে দু’টি বেকারীতে দীর্ঘদিন যাবত নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে বিভিন্ন খাদ্য সামগ্রী উৎপাদন করে বাজারজাত করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল (দক্ষিণ) সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সানজিদা পারভীন তিন্নীর নেতৃত্বে ওই বেকারী দু’টিতে ভ্রাম্যমান আদালতের অভিযান চালানো হয়। এ সময় ভোক্তা সংরক্ষণ আইনে কুসুম-১ এর মালিক হাজী মুক্তার হোসেনকে দুই লাখ টাকা এবং কুসুম-২ এর মালিক মো. নুরুল ইসলামকে দুই লাখ টাকা জরিমানা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ