Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেট এক অটোরিকশা চালককে পিষ্ট করেছে আরেক অটোরিকশা চালক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২০, ২:৩০ পিএম

সিলেট নগরীর মদিনা মার্কেট এলাকায় এক অটোরিকশা চালককে পিষ্ট করেছে আরেক অটোরিকশা চালক। গুরুতর আহত অবস্থায় আহত ঐ চালককে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়। সোমবার সকাল ৬টার দিকে মদিনা মার্কেট সিএনজি অটোরিকশা স্ট্যান্ডের সামনে এ ঘটনা ঘটে। নিহত অটোরিকশা চালক মওলুদ হোসেন (৩৫) নগরীর বন কলাপাড়া এলাকার আব্দুল আজিজের ছেলে।
জানা গেছে, সকাল ৬টার দিকে সুনামগঞ্জ থেকে যাত্রী নিয়ে আসা একটি সিএনজি অটোরিকশা মদিনা মার্কেট স্ট্যান্ডের সামনে যাত্রী নামিয়ে নতুন যাত্রী তুলতে চায়। তখন স্ট্যান্ডে থাকা স্থানীয় চালকরা তাকে বাঁধা দেন। তখন তাদের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে সুনামগঞ্জের ঐ অটোরিকশা চালক মওলুদ হোসেনের উপর অটোরিকশা তুলে দেন। এতে মাথায় ও শরীরে বিভিন্নস্থানে আঘাতপ্রাপ্ত হন মওলুদ। পরে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এদিকে ঘটনার সাথে সাথেই ঘটনাস্থলে পুলিশ গিয়ে হামলাকারী অটোরিকশা চালক বিশ্বনাথের কাজীরবাজার গ্রামের আব্দুস সাত্তারের ছেলে আবু তাহেরকে (২৭) আটক করেছে।
আটকের সত্যতা নিশ্চিত করে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা বলেন, নিহত চালকের লাশ ওসমানী হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অটোরিকশা

২৩ জানুয়ারি, ২০২২
২০ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ