Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে আন্তঃজেলা চোর চক্রের ৬ সদস্য গ্রেফতার

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২০, ৬:১৯ পিএম

লক্ষ্মীপুরে আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় ৬ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এসময় পুলিশ তাদের কাছ থেকে চোরাইকৃত ১৭টি মোবাইল ফোন, একটি মোটরসাইকেল, ৮টি ডিজিটাল নম্বরপ্লেট ও মোটরসাইকেল চুরির বেশ কিছু সরঞ্জাম উদ্ধার করে।
সোমবার (৯ মার্চ) দুপুরে পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বিষয়টি নিশ্চিত করেছেন।লক্ষ্মীপুরে ঘটে যাওয়া মোটরসাইকেল চুরি ও মোবাইল ছিনতাইয়ের বিভিন্ন ঘটনাকে কেন্দ্র করে লক্ষ্মীপুর ও চাঁদপুর জেলার বিভিন্ন এলাকায় পুলিশ অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার ও চোরাই মালামালগুলো উদ্ধার করেন।
গ্রেফতারকৃতরা হলেন- লক্ষ্মীপুরের বাসিন্দা পারভেজ, মিঠু, ইসমাইল ও রাব্বি এবং চাঁদপুরের বাসিন্দা রাসেল ও জিল্লুর। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি, খুন, অস্ত্র ও মাদকের একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার।
সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজুল কবির, আনোয়ার হোসেন, মনেংথোয়াই মারমা, ডিএসবির ওসি কর্মকর্তা মো. ইকবাল হোসেন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান, ওসি তদন্ত মোহাম্মদ মোসলেহ উদ্দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ