Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

নতুন সিনেমার ট্রেলারে রহস্যময় কোয়েল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২০, ৭:০৫ পিএম

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিকের নতুন সিনেমা ‘রক্তরহস্য’। সম্প্রতি মুক্তি পেল সিনেমাটির ট্রেলার। এতে একজন রেডিও জকির চরিত্রে অভিনয় করেছেন কোয়েল। চরিত্রের নাম স্বর্ণজা। এটি পরিচালনা করেন সৌকর্য ঘোষাল।

গোটা ট্রেলারটাই উত্তেজনার ওভারডোজ। বিপদে আপদে চেনা-অচেনা মুখের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া মেয়েটির জীবনে হঠাৎ যেন সব এলোমেলো হয়ে যায়। একটা ফোন কল, আর তাতেই পাঁচ বছর আগে হারিয়ে যাওয়া সন্তানের হদিস মেলে তার। তার পর? পরতে পরতে সাসপেন্সে মাখা মিনিট দু’য়েকের ট্রেলারটি ইতোমধ্যেই দেখে ফেলেছেন এক লক্ষেরও বেশি মানুষ। লাইক, কমেন্টেরও বন্যা তাতে।

ছবিতে কোয়েলের ভাইয়ের চরিত্রে রয়েছেন ঋতব্রত মুখোপাধ্যায়। এছাড়াও দেখা যাবে শান্তিলাল মুখোপাধ্যায়, লিলি চক্রবর্তী, চন্দন রায় সান্যাল, কাঞ্চনা মল্লিককেও। ছবির সঙ্গীত পরিচালনা করেছেন দেবদীপ মুখোপাধ্যায় ও নবারুন বসু।

সিনেমাটি প্রসঙ্গে কোয়েল বলেন, এমন একটা চরিত্র যে নিজের দুঃখ প্রকাশ করে না, কান্না দেখায় না। এই চরিত্র আমার মনের খুব কাছের।

সিনেমার প্রথম ঝলকেই দেখা গিয়েছিল কোলে সদ্যজাত নিয়ে দাঁড়িয়ে রয়েছেন কোয়েল। চোখে মুখে চাপা উত্তেজনা। ট্রেলারে সে উত্তেজনার জট খুলল খানিক। রহস্যের সম্পূর্ণ জট খুলতে অপেক্ষা করতে হবে এপ্রিলের ১০ তারিখ পর্যন্ত। ওই দিনই মুক্তি পাবে রোমাঞ্চে ঘেরা ‘রক্তরহস্য’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ