Inqilab Logo

ঢাকা, রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৪ শাওয়াল ১৪৪১ হিজরী

মেগানকে আলিঙ্গন : হ্যারির কাছে ক্ষমা চেয়ে চিঠি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২০, ৭:১৬ পিএম | আপডেট : ৭:২৫ পিএম, ৯ মার্চ, ২০২০

রাজকীয় নিয়ম ভেঙে মেগানকে আলিঙ্গন করায় প্রিন্স হ্যারির কাছে ক্ষমা চেয়ে নিজ হাতে চিঠি লিখেছেন ১৬বছর বয়সী স্কুলছাত্র অ্যাকের ওকোয়ে। - ডেইলি মেইল, নিউ ইয়র্ক পোস্ট

ওই চিঠিতে অ্যাকের লিখেছেন, প্রিয় হ্যারি, আশা করি চিঠি লিখেছি বলে আপনি কিছু মনে করেননি। আপনার স্ত্রীকে (মেগান মার্কেল) আলিঙ্গন করায় আমার ওপর নিশ্চয়ই রাগও করেননি। সত্যি বলতে কী, তাকে আমাদের স্কুলে দেখতে পেয়ে আমি অনেক বেশি খুশি ও অবাক হয়েছি। সামনাসামনি তার বক্তব্য শুনতে পেরে আমার আরও ভালো লেগেছে। তার সামনে নিজে বক্তব্য দিতে পেরে তো আরও বেশি আহলাদিত হয়েছি। সত্যি বলতে কী, তিনি একজন অনুপ্রেরণাদানকারী চমৎকার মানুষ।
শুক্রবার নারী দিবস উপলক্ষে লন্ডনের রবার্ট ক্ল্যাক আপার স্কুলে ‘নারীর কৃতিত্ব’অনুষ্ঠান উদযাপনে অংশ নিয়েছিলেন ডাচেস অব সাসেক্স। স্কুল পরিদর্শনের সময় মঞ্চে হেড বয় অ্যাকের বক্তব্যের প্রশংসায় খুশি হয়ে তাকে আলিঙ্গনের জন্য এগিয়ে এসেছিলো মেগান। যা নিয়ে ব্রিটেনসহ সর্বত্র চলছে নানা আলোচনা। এরপর থেকে রীতিমত স্পটলাইটে চলে এসেছে ওই ছাত্র। ওই দিন মঞ্চে মেগানকে কিস করার জন্য ওই ছাত্রকে ঝুঁকে পড়তে দেখা গেছে বলে মনে করে স্কুলের শিক্ষার্থীদের অনেকে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন