Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুজিববর্ষ উপলক্ষে মতবিনিময় সভা

বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২০, ১২:০২ এএম

বড়াইগ্রামের বনপাড়া পৌরসভার উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, ব্যবসায়ী, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি ও সুধীজনদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার পৌর মিলনায়তনে মেয়র অধ্যাপক কে এম জাকির হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বনপাড়া হাইওয়ে থানার ওসি খন্দকার শফিকুল ইসলাম।
সভায় বিশেষ অতিথি হিসেবে জেলা আ.লীগের শিক্ষা সম্পাদক অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি, শিক্ষাবিদ গৌরপদ মন্ডল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শামসুল হক, উপজেলা বণিক সমিতির সভাপতি ফজলুর রহমান তারেক, সম্পাদক ময়েজ উদ্দিন বক্তব্য রাখেন। সভায় পৌরসভায় মুজিব কর্ণার ও একটি মানবতার দেয়াল স্থাপনের সিদ্ধান্ত নেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুজিববর্ষ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ