Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

হ্যান্ডবল কোচেস কোর্স শেষ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২০, ৮:৪৬ পিএম

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের তত্ত্বাবধানে এবং হ্যান্ডবল কোচেস অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে শেষ হয়েছে হ্যান্ডবল কোচেস টেকনিক্যাল কোর্স। ২ মার্চ শুরু হয়ে সোমবার বিকেলে সনদপত্র প্রদানের মাধ্যমে শেষ হয় এই কোর্স। সমাপনী দিন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) মহাসচিব সৈয়দ শাহেদ রেজা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষনার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন। এসময় বিশেষ অতিথি ছিলেন বিওএ’র উপ-মহাসচিব আশিকুর রহমান মিকু এবং কোষাধ্যক্ষ কাজী রাজিব উদ্দিন আহমেদ চপল। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন হ্যান্ডবল ফেডারেশনের সহ-সভাপতি মো: নূরুল ইসলাম।

দেশের বিভিন্ন জেলা ও সার্ভিসেস সংস্থার ২২ জন প্রশিক্ষককে নিয়ে অনুষ্ঠিত হয় এবারের কোর্স। কোর্সের সমন্বয়কারী হিসেবে ছিলেন হ্যান্ডবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য মো: সেলিম মিয়া বাবু। কোর্সটি পরিচালনা করেন জাতীয় দলের প্রশিক্ষক মো: নাসির উল্লাহ লাভলু ও মো: কামরুল ইসলাম কিরন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হ্যান্ডবল

২২ ফেব্রুয়ারি, ২০১৯
২১ ফেব্রুয়ারি, ২০১৯
১৭ ডিসেম্বর, ২০১৮
২৩ অক্টোবর, ২০১৮

আরও
আরও পড়ুন