Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভুয়া এনজিও পরিচালক আটক

ফুলবাড়ী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২০, ১২:০১ এএম


কুড়িগ্রামের ফুলবাড়ীতে বাংলাদেশ ভমিহীন আন্দোলন নামের একটি ভুয়া এনজিওর পরিচালককে আটক করা হয়েছে। আটক ওই পরিচালকের নাম শহিদুল ইসলাম (৩২)। তিনি জেলার নাগেশ্বরী উপজেলার আজমাতা গ্রামের আবুল হোসেনের ছেলে।

জানা গেছে, গত রোববার সন্ধ্যায় উপজেলার বড়ভিটা ইউনিয়নের বাংলা বাজার এলাকায় ভ‚মিহীন লোকজনকে সদস্য বানিয়ে জনপ্রতি একশত টাকা আদায় করে শহিদুল। এভাবে ওই এলাকার সতের জন লোকের কাছে সতেরশ’ টাকা আদায় করেন তিনি। বিষয়টি স্থানীয় লোকজনের সন্দেহ হলে তারা শহিদুলকে আটক করে পুলিশে খবর দেয়।

ফুলবাড়ী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে এনজিওর কাগজপত্র দেখতে চাইলে রেজিস্ট্রেশন নম্বর বিহীন কিছু সদস্য ভর্তি ফরম ও নিজের ছবি সম্বলিত একটি পোস্টার ছাড়া বৈধ কাগজপত্র দেখাতে ব্যর্থ হয় শহিদুল। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজিব কুমার রায় জানান, আটক শহিদুলের বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করে গতকাল সোমবার সকালে জেল হাজতে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এনজিও

৮ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ