Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১ হিজরী

জাবির ১২ শিক্ষককে সম্মাননা প্রদান

জাবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২০, ১২:০০ এএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ক্রাউন সিমেন্টের উদ্যোগে ১২ জন শিক্ষক ও ৫ জন প্রকৌশলীকে সম্মাননা প্রদান করা হয়েছে। এছাড়া ১৬ জন শিক্ষার্থীর মাঝে সনদপত্র বিতরণ করা হয়। সোমবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনের সেমিনার কক্ষে এ সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সম্মাননা পাওয়া শিক্ষকরা হলেন- বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ অনুষদের ডীন ও ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহযোগী অধ্যাপক নীলাঞ্জন কুমার সাহা, মার্কেটিং বিভাগের সভাপতি সহকারী অধ্যাপক নাঈমা আহমেদ, ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি সহযোগী অধ্যাপক জাহিদুল করিম, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সভাপতি সহকারী অধ্যাপক মাহ্ফুজা খাতুন, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের সভাপতি সহকারী অধ্যাপক তানজিলা হোসাইন, মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক বারতা চক্রবর্তী ও মোঃ কাশেদুল ওহাব তুহিন, সহকারী অধ্যাপক মমতাজ আক্তার, মোঃ রকিবুল হাসান, শাহ্পার শামস ও সাজু সাহা এবং প্রভাষক মোঃ শরিফুল ইসলাম।

এছাড়া সম্মাননা পাওয়া ৫ জন প্রকৌশলী হলেন- তোৗহিদ আর্কিটেক্ট এন্ড ইঞ্জিনিয়ার্সের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ মাসুদ, ডিজাইন ওয়ের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার রবিউল ইসলাম, আবাসন আর্কিটেক্টস এন্ড ডিজাইনের ব্যবস্থাপনা পরিকচালক ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদ, সি.ই.ও. এন্ড কনসালটেন্ট, ঢাকা বিল্ডিং প্ল্যান, ডিজাইন এন্ড কন্সট্রাকশনের ফাউন্ডার ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন, গ্রীন হোমস ইঞ্জিনিয়ারিং এন্ড কনসালটেন্টের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার নুরুল আমিন।

এদিকে গবেষণা কার্যক্রমে ‘শিক্ষানবীশ’ হিসেবে অংশগ্রহণ করায় বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ১৬ জন শিক্ষার্থীকে সনদপত্র প্রদান করা হয়।
অনুষ্ঠানে মার্কেটিং বিভাগের সভাপতি নাঈমা আহমেদের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে এফসিএর প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ মোক্তার হোসেন তালুকদার ও ক্রাউন সিমেন্ট গ্রুপের উপদেষ্টা শংকর কুমার রায় প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষক


আরও
আরও পড়ুন