Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

মতলবে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে একজন পর্যবেক্ষণে

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২০, ১০:১৫ এএম

'চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সন্ধান পাওয়া গেছে' এ বিষয়টি মিডিয়াকর্মীসহ বিভিন্ন শ্রেণির মানুষের মাঝে সোমবার সারাদিন ব্যাপক গুঞ্জন ছিলো। তাই এটি নিয়ে গতকাল সোমবার বিকেলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ মতলব উত্তর উপজেলায় উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন ব্রিফিং করেন।
তিনি জানিয়েছেন, করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে এ উপজেলার একজনকে হাসপাতালে আনা হয়েছে। তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশন বেডে তাকে রাখা হয়েছে। পরীক্ষার জন্যে রোগীর কাছ থেকে নমুনা নেয়া হবে। ঢাকা থেকে মেডিকেল টিম আসছে। পরীক্ষার ফলাফল বের হলে বোঝা যাবে সে করোনা ভাইরাসে আক্রান্ত কি না। তবে এ নিয়ে উদ্বিগ্ন বা আতঙ্কিত না হওয়ার জন্যে তিনি জনগণের প্রতি অনুরোধ জানিয়েছেন। আজ মঙ্গলবার এ বিষয়ে নিশ্চিত হওয়া যাবে। এ লোকটি ইতালি থেকে দেশে এসেছেন। সামাজিক কারণে তার নামটি প্রকাশ করা হচ্ছে না। তিনি আরো বলেন, করোনা ভাইরাস বিষয়ে এখন আমাদের সবচেয়ে প্রয়োজন মানুষকে সচেতন করা।
সোমবার রাতে ঢাকা থেকে মেডিকেল টিম এসে পরীক্ষার জন্যে রোগীর কাছ থেকে নমুনা নিয়ে গেছে। আজ মঙ্গল বিকালের দিকে পরীক্ষার ফলাফল পাওয়া যেতে পারে বলে ডাঃ মেহেদী হাসান জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৮ জানুয়ারি, ২০২১
২৮ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ