Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বৈশাখে আসছে মোনালিসার নতুন সিনেমা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২০, ২:৩৮ পিএম

দেশের জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। বর্তমানে আমেরিকায় অবস্থান করছেন তিনি। সেখানেই অভিনয় করলেন নতুন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। আসছে পহেলা বৈশাখে শিরোনামে এ চলচ্চিত্রে দেখা যাবে এ অভিনেত্রীকে। স্বল্পদৈর্ঘ্যটি নির্মাণ করেছেন কণ্ঠশিল্পী হৃদয় খান।
এটি পরিচালনার ছাড়াও কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও চিত্রগ্রাহকের কাজ করেছেন হৃদয় খান নিজেই। পাশাপাশি এতে অভিনয়েও দেখা যাবে তাকে।
জানা গেছে, গত এক বছর ধরে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির কাজ করছেন হৃদয় খান। চলচ্চিত্রটির পুরো শুটিং হয়েছে আমেরিকার বিভিন্ন মনোরম লোকেশনে। বর্তমানে এর কারিগরি অংশের কাজ চলছে।
স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির বিষয়ে হৃদয় খান বলেন, মিউজিক ভিডিও নির্মাণের অভিজ্ঞতা দিয়েই এ কাজটি করেছি। এটি ২০ মিনিটের চলচ্চিত্র। ইচ্ছা আছে এর সিক্যুয়াল নির্মাণ করার। কাজটি যদি দর্শকের ভালো লাগে তাহলে নিয়মিত নির্মাণের পরিকল্পনা আছে।
এ চলচ্চিত্রটি মুক্তির বিষয়ে জানা গেছে, কারিগরি অংশের কাজ শেষে পহেলা বৈশাখে হৃদয় খানের নিজের ইউটিউব চ্যানেল এইচকেতে প্রকাশ করা হবে চলচ্চিত্রটি।
এদিকে বর্তমান স্থায়ীভাবে আমেরিকায় বসবাস করছেন মোনালিসা। বিশ্ববিখ্যাত কসমেটিকস ও বিউটি প্রোডাক্ট সরবরাহকারী বহুজাতিক প্রতিষ্ঠান ‘সেফোরা’র বিউটি অ্যাডভাইজার হিসেবে কর্মরত আছেন তিনি।

--



 

Show all comments
  • জামসেদ ১০ মার্চ, ২০২০, ৫:৫৮ পিএম says : 0
    মোনালিসাকে বাংলাদেশের মাধুরী বলা হয়ে থাকে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ