Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

নরসিংদীর জেলা প্রশাসকের অনন্য উদ্যোগ

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২০, ১২:০১ এএম

নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন-এর অনন্য ও ব্যতিক্রমী উদ্যোগ ছায়া পরশ। গতকাল মঙ্গলবার নরসিংদী জেলার ইতিহাসে প্রথমবারের মতো ৬টি উপজেলার উপজেলা নির্বাহী অফিসার ও সংশ্লিষ্ট সকলের সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ থেকে ‘ছায়া পরশ’ এর আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।
জেলা প্রশাসকের স্বীয় পরিকল্পনা ও ব্যতিক্রমী উদ্যোগে জেলার ৭১টি ইউনিয়ন এবং ৬টি পৌরসভার মোট ৭৭টি প্রাথমিক বিদ্যালয়ে এলজিএসপি-৩ প্রকল্পের অর্থায়নে নির্মিত হয়েছে অভিভাবকদের বসার স্থল ‘ছায়া পরশ’। ছায়া পরশ উদ্বোধনের মধ্য দিয়ে নরসিংদীর তৃণমূলের আপমোর মানুষের মাঝে জেলা প্রশাসকের ব্যতিক্রমী উদ্যোগ প্রশংসিত হয়েছে। ভিডিও কনফারেন্সে বিভিন্ন উপজেলা থেকে অভিভাবক, জনপ্রতিনিধি জেলা প্রশাসকের সাথে কথা বলে আবেগে আপ্লুত হয়ে যায়। এ সময় তারা জেলা প্রশাসকের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। জেলা প্রশাসক বলেন, একজন উপজেলা অফিসার চাইলে একটি উপজেলার চেহারা পাল্টে দিতে পারেন। তিনি এ সময় উপজেলার সবাইকে সাথে নিয়ে প্রধানমন্ত্রীর রূপকল্প ২০৪১ অনুযায়ী নিজ নিজ উপজেলা বিনির্মাণে সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী অফিসারবৃন্দকে নির্দেশনা প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্যোগ


আরও
আরও পড়ুন