Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৯ শাওয়াল ১৪৪১ হিজরী

সন্ত্রাসী কবির হোসেন মিনকো গুলিতে নিহত

বগুড়া ব্যুারো | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২০, ১২:০১ এএম

বগুড়া শহরের কলোনী এলাকার সন্ত্রাসী কবির হোসেন মিনকো (৪০) গুলিতে নিহত হয়েছে। গত সোমবার দিবাগত রাত দেড়টার দিকে শহরতলীর ভাটকান্দি এলাকা থেকে পুলিশ তাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে জানায় ।
বগুড়ার পুলিশ জানায়, গত সোমবার দিবাগত রাত দেড়টার দিকে শহরতলীর ভাটকান্দি এলাকায় গোলাগুলির শব্দে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্ত্তির নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয় এবং একজনকে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পায়। এরপর তাকে শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এ সময় সেখানে উপস্থিত লোকজন নিহত ব্যক্তিকে কলোনী এলাকার সন্ত্রাসী কবির হোসেন মিনকো (৪০) বলে শনাক্ত করে। তার বিরুদ্ধে বগুড়া সদর ও শাজাহানপুর থানায় ১৫টি হত্যা, হামলা, দখল ও চাঁদাবাজীর মামলা রয়েছে বলেও জানায় পুলিশ। এছাড়াও ঘটনাস্থল থেকে একটি বিদেশি রিভালবার, ৮ রাউন্ড রিভালবারের গুলি, একটি ওয়ান শুটারগান, একটি লম্বা চাপাতি এবং একটি অত্যাধুনিক বার্মিজ চাকু উদ্ধার করেছে পুলিশ।

 

মুজিববর্ষের উপহার
বগুড়া পুলিশ পেল ৪ ডাবল পিকআপ
স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের তরফে ৪টি ডাবল কেবিন পিকআপ পেয়েছে বগুড়া পুলিশ। এগুলো মুজিববর্ষ উপলক্ষে প্রধাণমন্ত্রীর উপহার।
বগুড়ার পুলিশ সুপার গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় বগুড়া পুলিশ লাইন্সে আনুষ্ঠানিকভাবে পিক আপগুলোর চাবি বগুড়া সদর থানা, শাজাহানপুর ও দুপচাঁচিয়া থানার ওসি এবং পুলিশ লাইন্সের রিজার্ভ ইন্সপেক্টরের কাছে হস্তান্তর করেছেন। হস্তান্তরকালে বগুড়া জেলা পুলিমের উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন