Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ছারছীনা দরবার শরীফের বার্ষিক মাহফিল শুরু

ছারছীনা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২০, ১২:০১ এএম

শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা দরবার শরীফের ১৩০তম তিন দিনব্যাপী বার্ষিক ঈছালে ছওয়াব ওয়াজ মাহফিল গতকাল বাদ মাগরিব হযরত পীর ছাহেবের তা’লীম, কোরআন তেলাওয়াত, হামদ-না’ত ও পীর ছাহেবের ইফতেতাহী আলোচনা এবং মিলাদ-ক্বিয়ামের মাধ্যমে শুরু হয়। আজ মাহফিলের প্রথম দিন। আগামী শুক্রবার বাদ জুমা মিলাদ-কিয়াম, কোরআন তেলাওয়াত ও পীর ছাহেবের গুরুত্বপূর্ণ নসীহতের পর দেশ, জাতি ও মুসলিম উম্মাহর সার্বিক কল্যাণ কামনা করে হযরত পীর ছাহেব আখেরি মোনাজাত পরিচালনা করবেন।
গতকাল বাদ মাগরিব মাহফিলে উপস্থিত ছিলেন- বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহর সিনিয়র নায়েবে আমীর আলহাজ হযরত মাওলানা শাহ্ আবু নছর নেছারুদ্দীন আহমদ হুসাইন, বাংলাদেশ জমইয়তে হিজবুল্লাহর নায়েবে আমীর মাওলানা মির্জা নূরুর রহমান বেগ, ঢাবির সহকারী অধ্যাপক হাফেজ মাওলানা রুহুল আমিন, হযরত পীর ছাহেবের ছোট ছাহেবজাদা আলহাজ শাহ আবু বকর মোহাম্মদ ছালেহ নেছারুল্লাহ, মরহুম পীর ছাহেবের সফরসঙ্গী আলহাজ মাওলানা আবু জাফর মুহাম্মদ শামসুদ্দোহা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছারছীনা

১৮ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন