Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অবৈধ কাজে রাজি না হওয়ায় স্ত্রীর মাথা ন্যাড়া করে দিলো স্বামী

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২০, ১২:০১ এএম

দেহ ব্যবসার প্রস্তাবে রাজি না হওয়ায় ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে স্ত্রীর মাথা ন্যাড়া করে দিয়েছেন স্বামী আমিরুল ইসলাম (৪৭)। গত শনিবার বিকেলে উপজেলার মিস্ত্রীপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। অভিযুক্ত আমিরুল ইসলামের বাড়ি কুষ্টিয়া জেলায়। আমিরুলের স্ত্রী রোজিনা বেগম (৩৮) ঝিনাইদহ জেলার মহেশপুর থানার কাঞ্চনপুর গ্রামের সোরাপ আলী মÐলের মেয়ে। রোজিনা অভিযোগে জানান, টাকার বিনিময়ে অন্য পুরুষের সঙ্গে বিছানায় যাওয়ার জন্য বলে স্বামী আমিরুল। এই প্রস্তাবে রাজি না হলে তিনি শারীরিক নির্যাতন চালান। নির্যাতন সহ্য করতে না পেরে শনিবার বালিয়াডাঙ্গীতে ননদের বাড়িতে বিচার দিতে যান রোজিনা। সেখান থেকে আমিরুল জোর করে তাকে বাড়িতে নিয়ে যান। এরপর বারান্দায় পিলারের সঙ্গে বেঁধে রোজিনার মাথা ন্যাড়া করে দেন আমিরুল।
রোজিনা বলেন, স্থানীয়রা পুলিশে খবর দিলে আমিরুল বাড়ি থেকে পালিয়ে যান। আমিরুলের বিচার কেউ করতে চায় না। একবার স্থানীয় চেয়ারম্যানকে বিচার দিয়েছিলাম কোনো কাজ হয়নি। আমি তিন সন্তানকে নিয়ে ননদের বাড়িতে আশ্রয় নিয়েছি। আমার সঙ্গে যা ঘটেছে আমি তার বিচার চাই। ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহা. মনিরুজ্জামান বলেন, ৯৯৯ নম্বরে খবর পাওয়ার পরে পুলিশ ভিকটিমকে উদ্ধার করেছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ